সকল মেনু

নির্বাচন কমিশনের নির্দেশনা অভয়নগরের প্রশাসন মানছে না

index যশোর প্রতিনিধি: আজ সকালে যশোরের নওয়াপাড়া পৌরসভার স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) মেয়র প্রার্থী ফারুক হোসেন এক সংবাদ সন্মেলনে অভিযোগ করে বলেছেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী স্থানীয় প্রশাসন নিরপেক্ষ ভুমিকা রাখছে না। বরং অভিযোগকারীদের বিরুদ্ধেই মামলা মামলা গ্রহন করছে।  তিনি বলেন, শুক্রবার বিকেলে তার এক কর্মী সভায় পুলিশের উপস্থিতিতে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকেরা হামলা চালিয়ে মারপিট ও ভাংচুর করে। এসময় পুলিশ সন্ত্রাসীদের প্রতিরোধ না করে উল্টো তার কর্মীদের লাঠিপেটা করে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হন। ওই স্থানে সে সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক হুইপ শেখ আবদুল ওহাবসহ উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ বিষয়ে উল্টো উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মালেক, সহ-সভাপতি গাজী নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ, নওয়াপাড়া পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ফারুক হোসেনসহ ৩৮ জনের নামে মামলা হয়েছে।
আজ শনিবার দুপুরে যশোর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করে বলেন, ওই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে পুলিশ উল্টো তার সমর্থক উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ তার নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হয়রাণী করছে। এক কথায় নির্বাচন কমিশনের নির্দেশনা অভয়নগরের প্রশাসন মানছে না
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মালেক, সহ-সভাপতি গাজী নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top