সকল মেনু

সৈয়দপুরে নৌকা প্রতীকে ভোট চাইলেন শমী কায়সার ও অপু উকিল

indexমো. আমিরুজ্জামান, নীলফামারী  ২৩ ডিসেম্বর:  আগামী ৩০ ডিসেম্বর নীলফামারীর সৈয়দপুরপৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারণা চালিয়ে ভোটারদের সঙ্গে কথা বললেন নাট্য ব্যক্তিত্ব ও শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী কায়সার ও কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাধারণ স¤পাদিকা অধ্যাপক অপু উকিল।
শমী কায়সার বলেন, আমার বাবাকে ৭১ সালে স্বাধীনতা যুদ্ধে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বাবা নেই কিন্তু আপনারা তো আছেন। আমি আপনাদের কন্যা। বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে সৈয়দপুর পাঁচমাথা মোড়ে হাজারো মানুষজনের উপস্থিতিতে  নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।পৌরসভার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকনের পক্ষে নির্বাচনী পথসভায় শমী কায়সার ভোটারদের আরো বলেন, আপনাদের কন্যা ও শহীদ পরিবারের কন্যা হিসেবে আপনাদের কাছে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছি। মনে রাখবেন নৌকা মার্কা হলো স্বাধীনতার প্রতীক এবং গণতন্ত্রের প্রতীক।তাই বাংলাদেশের চলমান অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে যুদ্ধাপরাধী ও জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তা না হলে আগামীতে বাংলাদেশের অস্তিত্ব হুমকির মুখে পড়বে।
একই সময়ে নির্বাচনী পথসভায় উপস্থিত থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাধারণ স¤পাদিকা অধ্যাপক অপু উকিল। তিনি তার বক্তব্যে বলেন, আমাদের আগামী প্রজন্মকে একটি সুখী সমৃদ্ধিশালী ডিজিটাল বাংলাদেশ উপহার দেয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এই মুহূর্তে যদি আপনারা স্বাধীনতার স্বপক্ষে ঐক্যবদ্ধ না থাকেন তাহলে মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিরা সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে এ দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠবে। সৈয়দপুর পৌরসভার আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হকের সভাপতিত্বে নির্বাচনী প্রচারনার পথসভায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রংপুর মহিলা যুবলীগের সাধারন সম্পাদক নাসিমা জামান ববী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহস¤পাদক আমেনা কোহিনুর আলম নীলফামারী যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ও স্থানীয় আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা । পথসভা শেষে অতিথিরা ভোট প্রার্থনা করে ভোটাদের কাছে গণসংযোগ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top