সকল মেনু

ঈশ্বরদীতে মন্ত্রীর স্বাক্ষর জালকারী আটক

1450874313নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ ডিসেম্বর : পাবনার ঈশ্বরদীতে ভূমি মন্ত্রণালয়ের প্যাড ও ভূমিমন্ত্রীর স্বাক্ষর জাল করার সময় বুলবুল আহমেদকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
বুধবার দুপুরে ঈশ্বরদী পৌরশহরের স্টেশন রোডের সানমুন কম্পিউটার দোকানে এ ঘটনা ঘটে। আটক বুলবুল আহমেদ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার শহীদুল ইসলামের ছেলে।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম বাচ্চু জানান, সানমুন কম্পিউটারে স্ক্যানিং করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর প্যাড তৈরি ও স্বাক্ষর জাল করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বরাবর একটি ডিও লেটার তৈরি করছিলেন বুলবুল আহমেদ। এ সময় ওই কম্পিউটারের দোকানে আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েস দলীয় একটি চিঠি কম্পোজ করতে গিয়ে এ ঘটনা প্রত্যক্ষ করেন। পরে তাকে ধরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ তাকে আটক করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, এ ঘটনায় প্রতারণা মামলা দায়ের করে তাকে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top