সকল মেনু

৩০ টাকায় হাতিরঝিলে ভ্রমণের সুযোগ

1450862123নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ ডিসেম্বর : রাজধানীর হাতিরঝিলে বাস সার্ভিস চালু করেছে হাতিরঝিল প্রকল্প কর্তৃপক্ষ। বুধবার সকালে সোনারগাঁও ক্রসিং থেকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বাস সার্ভিসের উদ্বোধন করেন।
প্রাথমিক অবস্থায় ২৭ আসনের চারটি সাধারণ বাস নিয়ে এই সার্ভিস চালু করা হয়েছে। এই বাসে যাত্রীদের রামপুরা থেকে কারওয়ান বাজার পর্যন্ত ১৫ এবং পুরো হাতিরঝিল চক্কর দিতে ৩০ টাকা দিতে হবে।
উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাউজক) চেয়ারম্যান জিএম জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক মেজর জেনারেল সাঈদ মাসুদ, রাজউকের চেয়ারম্যান জি এম জয়নাল আবেদীন ভূইয়া, পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) খন্দকার গোলাম ফারুক।
বাসগুলো প্রাথমিকভাবে ৬টি স্টপেজে থামবে। স্টপেজগুলো হচ্ছে-  রামপুরা, মধুবাগ, এফডিসি, বউবাজার, শুটিং ক্লাব এবং মেরুল বাড্ডা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top