সকল মেনু

বিএসএফ সদস্যদের মৃত্যুতে বিজিবি মহাপরিচালকের শোক

Soksm_750819179_488484457নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ ডিসেম্বর : বিমান দুর্ঘটনায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১০  জন নিহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ।
মঙ্গলবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মোহসিন রেজা।
তিনি বলেন, মঙ্গলবার সকালে বিএসএফের একটি বিমান বিধ্বস্ত হয়ে ১০ জন নিহত হন। এই দুর্ঘটনার পর বিএসএফ মহাপরিচালককে ফোন করে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন বিজিবি মহাপরিচালক।
তিনি আরো বলেন, শোকাবহ এ ঘটনার প্রেক্ষিতে ২৩ ডিসেম্বর ঢাকার পিলখানায় অনুষ্ঠিতব্য উভয় বাহিনীর মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলন স্থগিত করা হয়েছে। এই সম্মেলনের নতুন তারিখ নির্ধারণের বিষয়ে পরবর্তীতে জানানো হবে।
মুহম্মদ মোহসিন রেজা বলেন, ফোনে কথোপকথোনের পর বিজিবি মহাপরিচালক বিএসএফ মহাপরিচালক বরাবর লিখিত শোক বার্তা প্রেরণ করেন।
সম্মেলনে যোগ দেওয়ার উদ্দেশ্যে বিএসএফ প্রতিনিধিদলের একটি অংশ (১০ জন) আজ সকালেই ঢাকায় এসে পৌঁছেছিলো।
বিএসএফ মহাপরিচালক শ্রী দেবেন্দ্র কুমার পাঠকসহ আরো ১৩ জন প্রতিনিধি আজ বিকেলে ঢাকায় আসার কথা ছিল। সবমিলিয়ে মোট ২৩ জন বিএসএফ প্রতিনিধি সম্মেলনে উপস্থিত থাকার কথা ছিলো।
কিন্তু আজ সকালে দিল্লি এয়ারপোর্টে বিএসএফ এর একটি বিমান উড্ডয়নের সময় বিধ্বস্ত হয়ে বিএসএফ এর ২ জন ডিআইজি ও অপর ১ জন কর্মকর্তাসহ মোট ১০ জন নিহত হওয়ার ঘটনায় বিএসএফ মহাপরিচালককে তার পূর্বনির্ধারিত ঢাকা সফর বাতিল করতে হয়।
শোক বার্তায় সর্বশেষ বিজিবি মহাপরিচালক বিমান দুর্ঘটনায় বিএসএফ’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১০ জন নিহতের ঘটনায় বিজিবি’র সকল সদস্যের পক্ষ থেকে গভীর শোক এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top