সকল মেনু

সংসদ এলাকার নিরাপত্তা আরো জোরদার করার সুপারিশ

1450612478নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ ডিসেম্বর : সংসদীয় (হাউজ) কমিটির সভায় জাতীয় সংসদ এলাকার নিরাপত্তা আরো জোরদার এবং পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়।
আজ সংসদ ভবনে কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।
কমিটির সদস্য মো. আব্দুস শহীদ, হুইপ মোছা. মাহাবুব আরা বেগম গিনি, বেগম সাগুফতা ইয়াসমিন,পঞ্চানন বিশ্বাস, ফজলে হোসেন বাদশা, খালিদ মাহমুদ চৌধুরী এবং নাজমুল হক প্রধান সভায় অংশগ্রহণ করেন।
সভায় কমিটির ৭ম বৈঠকের সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন সভায় উপস্থাপন করে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় সদস্য ভবনে বসবাসরত সদস্যদের জন্য যথাযথ সেবাদান নিশ্চিত করার পাশাপাশি প্রতিটি সংসদ সদস্যের বাসায় রিডিং টেবিল ও বুক সেলফ সরবরাহ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়।
এছাড়াও সদস্যদের কাছে আগত অতিথিরা যাতে বসবাসরত সদস্য ভবনে সাক্ষাত না করে বরাদ্দকৃত অফিসে সাক্ষাত করে সে বিষয়টি প্রতিটি সদস্যকে নিশ্চিত করার সুপারিশ করা হয়।
সংসদ সদস্যদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে মেডিকেল সেন্টারে ২৪ ঘন্টার জন্য অ্যাম্বুলেন্স প্রস্তুত রাখার এবং মেডিকেল সেন্টার খোলা রাখার সুপারিশ করা হয়।
সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন। বাসস
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top