সকল মেনু

মাইনাস টু ফর্মুলার চক্রান্ত এখনো চলছে: প্রধানমন্ত্রী

PM-Sariotpurহটনিউজ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মাইনাস টু ফর্মুলার ষড়যন্ত্রকারীদের চক্রান্ত এখনো চলছে। গণভবনে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাথে মতবিনিময় কালে প্রধানমন্ত্রী একথা বলেন। জুন মাসের শেষে পদ্মাসেতু নির্মাণের আন্তর্জাতিক দরপত্র আহ্বান করা হবে বলেও জানান তিনি।

তৃলমূল নেতাদের সঙ্গে মতবিনিময়ের ধারবাহিকতায় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাথে বৈঠক করেন প্রধানমন্ত্রী। এসময় তিনি বলেন, যারা মাইনাস টু- ফর্মুলা বাস্তবায়ন করতে চেয়েছিল তারা চায় সরকার যেন পদে পদে ব্যর্থ হয়। তত্ত্বাবধায়কসহ বিগত সরকারগুলো সুশাসন প্রতিষ্ঠায় ব্যর্থ হয়েছে বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।
একটি চক্রের ষড়যন্ত্রের কারণেই পদ্মাসেতু প্রকল্পে নানা জটিলতা সৃষ্টি হয়েছে বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী। তিনি জানান, জুন মাসের শেষ দিকে, পদ্মাসেতু নির্মাণের আন্তর্জাতিক দরপত্র আহ্বান করা হবে।
গণতন্ত্রকে নিরবিচ্ছিন্নভাবে চলমান রাখতে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতোই বাংলাদেশে নির্বাচন হবে বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top