সকল মেনু

শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে দেশ : সেতুমন্ত্রী

1450353789নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ ডিসেম্বর : সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু নেতৃত্বে বাংলাদেশ পেয়েছি। আর শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে দেশ।
বৃহস্পতিবার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির নাটেশ্বরে সদ্য আবিষ্কৃত বৌদ্ধবিহার এলাকায় অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন সেতুমন্ত্রী।
তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করে ভুল করেননি। বাংলাদেশ আজ আর্থ-সামাজিক ক্ষেত্রে এগিয়ে আছে পাকিস্তান থেকে। উন্নয়নে, অগ্রগতিতে পাকিস্তানকে পেছনে ফেলে বাংলাদেশ সব সূচকে এগিয়ে আছে।
অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভাপতি ড. নূহ-উল-আলম লেনিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রধান অধ্যাপক ড. সোনিয়া নিশাত আমীন, প্রত্নতত্ত্ব অধিদপ্তরের মহাপরিচালক মো. আলতাফ হোসেন, চীনা কালচারাল কাউন্সিলর চেং সুয়াং, স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top