সকল মেনু

বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ৭

1450333826নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ ডিসেম্বর : লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের ইয়াংছায় ট্রাক উল্টে ৭জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৭জন। বৃহস্পতিবার ভোরে গ্রামীণ ফোনের মোবাইল টাওয়ার নির্মাণের নির্মাণ সামগ্রী নিয়ে লামার মিরিঞ্জার আসার পথে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজীব (৪০), রবিন (৩৫), আফতাব হোসেন (৫৫), আমজাদ হোসেন(৪৫), হাসান (৩৫), রকীব (৪০) ও আলেক (৩৪)।
নিহতদের সবার বাড়ি পাবনা জেলার ইশ্বরদী ইউনিয়েন বলে জানা গেছে। ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়েছে। সেনাবাহিনী ও পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে এবং আহতদের দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের মিরিঞ্জা পর্যটন কেন্দ্রে গ্রামীণ ফোনের মোবাইল টাওয়ার নির্মাণের জন্য নির্মাণ সামগ্রী আনার সময় লামা-চকরিয়া রোডের ইয়াংছা নামক স্থানে ট্রাকটি (ট্রাক গাড়ি নং- ঢাকা মেট্রো-ট ১৬-৩৫৬৮) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ৪জন মারা যায়। গুরুতর আহত ১০ জনকে চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও ৩জন মারা যায় বলে কর্তব্যরত চিকিৎসক জানান। আহত ৭জনের অবস্থাও আশঙ্কাজনক বলে গেছে। ঘন কুয়াশার কারণে রাস্তা দেখা না যাওয়ায় এ ঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা।
উদ্ধার তৎপরতার কাজে দায়িত্বরত লামা থানার পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলাম ৭জন নিহতের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।
লামা উপজেলা চেয়ারম্যান থোয়াই নু অং চৌধুরী, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, আলীকদম সেনা জোনের কাপ্টেন নাফিউ, লামা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top