সকল মেনু

রাঙামাটিতে বিজয় দিবসের নৌকা বাইচ

index ইয়াছিন রানা সোহেল, রাঙামাটি: পাহাড়ঘেরা রাঙামাটির স্বচ্ছ কাপ্তাই হ্রদে বিজয় দিবস উপলক্ষে নৌকা-বাইচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত নৌকা বাইচ দেখতে শত শত নারী-পুরুষের ঢল নামে। কেউ নৌকা, কেউবা বোটে আবার কেউবা লঞ্চে করে কাপ্তাই হ্রদে নৌকা বাইচ উপভোগ করতে আসেন।

নৌকা বাইচে চারটি গ্র“পে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ছেলেদের ৩২জন গ্র“পে যৌথভাবে চ্যাম্পিয়ন হয় কিল্ল্যামুড়ার ছবির ত্রিপুরার দল ও পুরানপাড়ার জামাল হোসেনের দল। ২য় স্থান কিল্ল্যামুড়ার কাকুমনির দল। ছেলেদের ১১জনের গ্র“পের চ্যাম্পিয়ন হয় সুমনের দল। ২য় হয়েছেন বাবুলের দল। ৩য় হয়েছেন ফোরকানের দল। একক সাম্পানে চ্যাম্পিয়ন হন জামাল হোসেন, ২য় হয়েছেন জসিম উদ্দীন ও ৩য় হয়েছেন রুবেল। এছাড়া এবারের নৌকা বাইচে অন্যতম আকর্ষণ ছিলো মহিলাদের নৌকা বাইচে অংশগ্রহণ। মহিলা নৌকা বাইচে চ্যাম্পিয়ন হয় কিল্ল্যামুড়ার অঞ্জনা ত্রিপুরার দল ও ২য় হয়েছেন রওশন আরার দল।

শেষে বিজয়ীদের মাঝে নগদ টাকা ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

নৌকা বাইচ প্রতিযোগিতার আহবায়ক হাজি মোঃ মুছা মাতব্বরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলাপ্রশাসক মোঃ সামসুল আরেফিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top