সকল মেনু

আবারো শীর্ষে লেস্টার সিটি

1450162305ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ১৫ ডিসেম্বর :  চেলসিকে ২-১ গোলে হারিয়ে আবারো প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে ফিরেছে লেস্টার সিটি। আর এই পরাজয়ে রেলিগেশন জোন থেকে মাত্র এক পয়েন্ট পেছনে রয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়ন চেলসি।
ঘরের মাঠে সোমবার রাতে ৩৩তম মিনিটে দুর্দান্ত ফর্মে থাকা জেমি ভার্ডির নৈপুণ্যে এগিয়ে যায় লেস্টার। ডান দিক থেকে মিডফিল্ডার রিয়াদ মাহরেজের উঁচু করে বাড়ানো বলে দুই ডিফেন্ডারের ফাঁক গলে দ্রুত ছয় গজ বক্সে ঢুকে হাফ ভলিতে লক্ষ্যভেদ করেন ভার্ডি। এবারের ইপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা ইংলিশ ফরোয়ার্ড ভার্ডির এটা পঞ্চদশ গোল। আর মাহরেজের সাহায্যে সপ্তম গোল পেল লেস্টার।
দ্বিতীয়ার্ধে শুরুতে মাহরেজ নিজেই ব্যবধান দ্বিগুণ করেন। বাঁ দিক থেকে ইংলিশ মিডফিল্ডার মার্ক অ্যালব্রাইটনের দারুণ ক্রস ধরে ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে বল জালে জড়ান আলজেরিয়ার এই মিডফিল্ডার। ৭৭তম মিনিটে জোরালো হেডে ফরাসি স্ট্রাইকার লোইক রেমি ব্যবধান কমিয়ে লড়াইয়ের আভাস দেন। তবে শেষ পর্যন্ত লেস্টারের জয়ের পথে বাধা হতে পারেনি চেলসি। এই জয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করা লেস্টারের পয়েন্ট হলো ১৬ ম্যাচে ৩৫। সমান ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে নেমে যাওয়া আর্সেনালের পয়েন্ট ৩৩। ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠদশ স্থানে আছে চেলসি। এই দিয়ে টানা তিন ম্যাচে জয়শূন্য থাকলো লন্ডনের দলটি, যার দুটিতেই হার। গোল.কম।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top