সকল মেনু

গৃহবধূর লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ

rajshahi_murder1449929264নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ ডিসেম্বর : রাজশাহী নগরীর উপকণ্ঠ কাটাখালি এলাকায় গৃহবধূ হত্যার বিচারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।
শনিবার বিকেলে রাজশাহী-নাটোর মহাসড়কে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ চলাকালে এলাকাবাসী ওই গৃহবধূ হত্যার বিচার দাবি করেন। এ ঘটনায় রাস্তার দুই পাশে যানজটের সৃষ্টি হয়।
নিহত গৃহবধূর নাম রুকসানা আকতার (১৮)। স্বজনদের দাবি, স্বামী ও তার পরিবারের সদস্যরা রুকসানাকে হত্যা করেছেন। এ ঘটনার পর থেকে রুকসানার স্বামী রাব্বিল হোসেন ও তার পরিবারের সদস্যরা গা-ঢাকা দিয়েছেন।
রুকসানার বাবা মাসকাটাদিঘি এলাকার শওকত আলী জানান, দুই বছর আগে পুঠিয়া উপজেলার জামিরার আগলা গ্রামের বাদল হোসেনের ছেলে রাব্বিলের সঙ্গে রুকসানার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও পরিবারের লোকজন রুকসানাকে নির্যাতন করতেন। এর আগেও তাকে নির্যাতন করে মুখে বিষ ঢেলে মেরে ফেলার চেষ্টা চালিয়েছেন শ্বশুরবাড়ির লোকজন। সে দফায় রুকসানা প্রাণে বেঁচে যান। পরে রাব্বিলসহ তার পরিবারের সদস্যরা আবারো রুকসানার মা-বাবার সঙ্গে মীমাংসা করে নিয়ে যান।
শুক্রবার বিকেলে হৃদয় নামের এক আত্মীয় রুকসানার বাড়িতে বেড়াতে যান। এসময় হৃদয় দেখেন, বাড়িতে কেউ নেই। পাশাপাশি রুকসানা যে ঘরে থাকে তার দরজায় সদর থেকে তালাবদ্ধ। হৃদয় তখন আশেপাশের লোকজনকে জিজ্ঞাসা করলে তারাও খোঁজ করতে থাকেন পরিবারের সদস্যদের। এরপর সবাই দেখেন ঘরের পেছনের দরজা খোলা এবং রুকসানার লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলছে। পরে হৃদয় রুকসানার বাবার বাড়িতে খবর দেন।
এদিকে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যার পরে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। পরে শনিবার বিকেলে ময়নাতদন্তে শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলে পরিবারের লোকজন লাশ নিয়ে বিক্ষোভে ফেটে পড়েন। স্বাজনরা লাশ নিয়ে বিক্ষোভ করে ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। পরে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্ত হয়ে গেছে। তদন্ত রিপোর্ট পেলে আসল ঘটনা বোঝা যাবে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top