সকল মেনু

মুন্সীগঞ্জে নববধুর রহস্যজনক মৃত্যু

সেতু ইসলাম,মুন্সীগঞ্জ:মুন্সীগঞ্জের চরাঞ্চলের ফুলতলা গ্রামে কলি আক্তার (১৮) নামের এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। কলি আক্তার এর স্বামীর বাড়ির বসত ঘরে তার মৃত্যু হয়। তবে নিহতের স্বজনদের অভিযোগ কলিকে যৌতুকের জন্য শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  সাড়ে ৮টার দিকে বসত ঘরের বিছানায় কলিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে কলির মৃতদহে উদ্ধার করে।

নিহত কলির বাবা কাসেম প্রধান অভিযোগ করেন মাত্র পাঁচ মাস আগে ফুলতলা গ্রামের দেলোয়ার বেপারী সাথে কলির বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্বামী তাকে নির্যাতন করতে থাকে। যৌতুকের জন্যই শুক্রবার রাতের যে কোন সময়ে কলিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো:শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাাঠানো হয়েছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top