সকল মেনু

মানুষের ভাগ্যেন্নয়েন সরকার নানা কর্মসুচি গ্রহন করেছে

min-2রিপন হোসেন, যশোর প্রতিনিধি :ভবদহ অঞ্চলের মৎস্য চাষ ও ব্যবস্থাপনা প্রকল্পের কাজের অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ে এক কর্মশালা যশোরে অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কর্মশালার উদ্বোধন করেন মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর জহুরুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট খান টিপু সুলতান এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের যুগ্ম প্রধান ইলিয়াস হোসেন ও মৎস্য অধিদপ্তরের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা শেখ মুস্তাফিজুর রহমান।

কর্মশালায় প্রধান অতিথির ভাষনে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বলেন, ভবদহ জলাবদ্ধতা এলাকার মানুষের ভাগ্যেন্নয়েন জলাবদ্ধ জমিতে পরিকল্পনামাফিক মাছ চাষ করতে সরকার নানা কর্মসুচি গ্রহন করেছে। এসব কর্মসুচি বাস্তবায়নের মাধ্যমে ভূক্তভোগীরা লাভবান হচ্ছেন। তিনি বলেন, ভবদহ এলাকার মাছ চাষীদের সবধরনের সহায়তা প্রদান করতে সরকার প্রস্তুত। কর্মশালায় উপস্থিত জনপ্রতিনিধি, মৎস্য কর্মকর্তা ও হ্যাচারী মালিকরা এ অঞ্চলের মাছ চাষের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top