অপরাধ রাজশাহী

ধান ব্যবসায়ী কে কুপিয়ে হত্যা

এসএস মিঠু , জয়পুরহাট :জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার পিয়ারা গ্রামের নুর মোহাম্মদ (৪২)নামে এক ধান ব্যবসায়ী কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রাথমিক ভাবে এ হত্যার মোটিভ জানা যায় নি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদ হোসেন ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পাঁচবিবি’র কামদিয়া বাজারে ধান কেনাবেচা শেষে ব্যবসায়ী নুর মোহাম্মদ তার ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে বাই-সাইকেল যোগে পিয়ারা গ্রামে নিজ বাড়িতে ফিরছিল।তার সাইকেলটি কামদিয়াÑপিয়ারা সড়কের খাড়ির ব্রিজের নিকট পৌঁছুলে দুর্বৃত্তরা তার ওপর চড়াও হয়ে তার শরীরের বিভিন্ন স্থান ও মুখমন্ডলে উপর্যুপরি ছুরিকাঘাত করে।এতে তার শরীর নিস্তেজ হয়ে গেলে ‘মৃত’ ভেবে তার রক্তাক্ত দেহ ওই সড়কের ওপর ফেলে রেখে অন্ধকারে পালিয়ে যায় দুর্বৃত্তরা।এর পর একটি মোবাইল ফোন থেকে দুর্বৃত্তরা ব্যবসায়ী নুর মোহাম্মদের মেয়েকে এ ঘটনাটি জানিয়ে দেয় তারা।

 

খবর পেয়ে তার আত্মীয়-স্বজনরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে এবং আশঙ্কাজনক অবস্থায় রাত ১টার দিকে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে রাত ২টা ১০মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

 

দুর্বৃত্তরা ধান ব্যবসায়ী নুর মোহাম্মদের নিকট থেকে ঠিক কত টাকা নিয়েছে কিংবা ওই সময় তার সাথে আর কি কি ছিল Ñ প্রাথমিক অবস্থায় সে সম্পর্কে কিছুই জানাতে পারে নি তার পরিবার। নিহত নুর মোহাম্মদ একই উপজেলার পিয়ারা গ্রামের মৃত আনছের আলীর ছেলে।