সকল মেনু

সেমিফাইনাল নিশ্চিত করল কুমিল্লা

1449488468ক্রীড়া ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ০৭ ডিসেম্বর :  বরিশালের দেয়া ১০৬ রানের মামুলি টার্গেটে ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে জয় তুলে নিয়ে বিপিএলের সেমিফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এটি মাশরাফিদের ৬ষ্ঠ জয়। পয়েন্ট ১২। শেহজাদ একাই করেছেন ৭৬। ৬৩ বলের এই ইনিংসে চার ছিল দশটি, আর ছয় ছিল একটি।
এদিন বরিশালের মতো শুরুতে কুমিল্লাও ধীর গতিতে রান তোলে।  দশ ওভারে তিন উইকেট হারিয়ে দলটির সংগ্রহ ছিল ৪৮। তবে সময়ের সঙ্গে নিজেদের গুছিয়ে নিয়ে জয়ের দিকে পা বাড়ান আজহার জাইদি এবং আহমেদ শেহজাদ।
টস হেরে ব্যাট করতে নেমে ১০৫ রানে অলআউট হয় বরিশাল বুলস। দলটির অন্যতম ভরসা গেইল করেন মাত্র আট রান। গতকালও সমানসংখ্যক রান করেছিলেন। আজ কাটা পড়েন শোয়েব মালিকের দুর্দান্ত এক ডেলিভারিতে। এরপর একে একে ফিরে যান লুইস (১৫), রনি তালুকদার (১৯), মেহেদি মারুফ (০), মাহমুদুল্লাহ (২৬)।
বরিশাল বুলস সাত ম্যাচ খেলে পাঁচটিতে জিতে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। সমান সংখ্যক ম্যাচ খেলে সবার উপরে রয়েছে কুমিল্লা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top