সকল মেনু

পঞ্চগড়ে অনিদিষ্টকালের পরিবহণ ধর্মঘট: চরম দূর্ভোগে যাত্রীরা

indexডিজার হোসেন বাদশা পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলায় অনিদিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘট চলছে। জেলা মটর মালিক সমিতি ও যৌথ শ্রমিক ইউনিয়ন এই ধর্মঘটের ডাক দেয়ায় চরম দূর্ভোগের শিকার হচ্ছেনসাধারন যাত্রীরা। আজ রোববার সকাল থেকে জেলার সকল রুটে অনিদিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘট চলছে । মালিক ও শ্রমিক যৌথ ধর্মঘট ঘোষনা করায় আন্ত:জেলা ও দূরপল্লার সকল প্রকার যানবাহণ চলাচল বন্ধ রয়েছে।
পরিবহণ শ্রমিক ইউনিয় সুত্রে জানা যায়, মহাসড়কে নছিমন, করিমন, ভটভটি, পাগলু ও ব্যাটারি চালিত ভ্যান রিকশা চলাচলে বন্ধের নিষেধাজ্ঞা থাকলেও কোন অদৃশ্য কারণে  এ সব চলছে ।এর আগেও একাধিকবার জেলা পর্যায়ে প্রশাসনের উধ্বতন কতৃপক্ষের সাথে দেন দরবার করার পরেও কোন সুরাহা না হওয়ায় বাধ্য হয়ে এই কর্মসূচী গ্রহণ করা হয় ।

শহরে ভ্যান-রিকশা থেকে শুরু করে কোন প্রকার গাড়ি চলছেনা। পঞ্চগড় থেকে ট্রেন যোগাযোগও তেমন ভালনা।
জেলা মটর মালিক সমিতির সভাপতি আপেল মাহমুদ বলেন, নছিমন, করিমন, ভটভটি ও ব্যাটারি চালিত ভ্যান রিকশা মহাসড়কে বেপরোয়া চলাচলের কারনে আমাদের বাস,মিনিবাস,ট্রাক নিয়মিত দূর্ঘনার শিকার হচ্ছে। জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সাথে একাধিকবার বসার পরও কোন প্রকার সমাধান না হওয়ায় আমরা যৌথভাবে মালিক ও শ্রমিক পক্ষ এই কর্মসূচী গ্রহণ করেছি। নছিমন, করিমন, ভটভটি ও ব্যাটারি চালিত ভ্যান রিকশা মহাসড়কে চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত আমাদের এই অনিদিষ্টকালের পরিবহণ ধর্মঘট চলবেই বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top