জাতীয় প্রধান খবর বরিশাল ভোলা

জনগণ বেশি নিরাপদে রয়েছে – স্বরাষ্ট্রমন্ত্রী

 timthumb.phpভোলা প্রতিনিধি :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, যেকোন সময়ের চেয়ে দেশের জনগণ সবচেয়ে বেশি নিরাপদে রয়েছে। এছাড়াও আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত আছে। যে কোন সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের কোন ছাড় নয়, তাদের শক্ত হাতে মোকাবেলা করা হবে। আজ শনিবার সকাল ১০টায় ভোলা জেলার মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে এ মন্তব্য করেন তিনি।
এ সময় পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেচুর রহমান, ফায়ার সার্ভিসের পিডি মো. আতাউল হক, পুলিশের অতিরিক্ত ডিজি আকরাম হোসেন, কোস্ট গার্ডের ক্যাপ্টেন, জেলা এডিএম মো. আবদুল হালিম, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার এরশাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সহকারি অধ্যাপক একেএম শাহজাহান মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন। সুধী সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।এ অনুষ্ঠানে স¦রাষ্ট্রমন্ত্রীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেন আচিয়র রহমান, রবিউদ্দিন মাওলানাসহ আরও তিনজন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে। তিনি মনপুরা উপকূলে জলদস্যু নিয়ন্ত্রণে আধুনিক স্পীডবোর্ড ও আধুনিক পুলিশ ভ্যান দেয়ার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। গত ৪০ বছরে এই উপকূলে কোন উন্নয়ন হয়নি। এই সরকার ক্ষমতায় আসার পর নদী ভাঙন রোধ, রাস্তা-ঘাট পাকাকরণ, খাদ্য গুদাম, আধুনিক অডিটোরিয়াম, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, ফায়ার সার্ভিস স্টেশন, আধুনিক র্কোট ভবন নির্মাণ করা হয়েছে। আগামীতে এই উপকূলে কোন রাস্তা কাঁচা থাকবে না বলে অঙ্গীকার করেন উপমন্ত্রী জ্যাকব।