সকল মেনু

রাজশাহীতে ত্রিদেশীয় নাট্যোৎসব শুরু শুক্রবার

1449156586বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০৩ ডিসেম্বর :  আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ও দুই বাংলার নাট্যোৎসবের পর এবার রাজশাহীতে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় নাট্যোৎসব। শুক্রবার বাংলাদেশ, ভারত ও নেপালের নাট্যদলের সমন্বয়ে ত্রিদেশীয় এ আসর শুরু হচ্ছে। ‘পথে মঞ্চে ত্রিশ বছর’স্লোগানে সপ্তাহব্যাপী এ নাট্যোৎসব রাজশাহীর দুটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে।
রাজশাহী থিয়েটারের সভাপতি কামারুল্লাহ সরকার কামাল জানান, থিয়েটারের তিন দশক পূর্তি উপলক্ষে এ আয়োজন করা হয়েছে। এতে নেপালের মান্ডালা থিয়েটার, ভারতের যুগাগ্নি, অলটারনেটিভ লিভিং থিয়েটার, রবীন্দ্রনগর নাট্যয়ূধ ও ইউনিটি মালঞ্চ এবং বাংলাদেশের লোকনাট্যদল (ঢাকা), শব্দ নাট্যচর্চা, যশোরের বিবর্তন, নাট্যম বরিশাল, পাবনা থিয়েটার-৭৭, রাজশাহী সাংস্কৃতিক সংঘ ও রাবির অনুশীলন নাট্যদল উৎসবে তাদের প্রযোজনা নিয়ে হাজির হবে।
রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তন ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে একযোগে মঞ্চস্থ হবে এসব নাটক। উৎসবে তিন দেশের মোট ১৯ টি নাটক মঞ্চস্থ হবে। ফোকাসবাংলা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top