সকল মেনু

চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থানে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

1442064569নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ সেপ্টেম্বর : কোরবানির পশুবাহী গাড়িতে চাঁবাবাজি বন্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার দুপুরে চট্টগ্রামের লোহাগড়ায় ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আসন্ন কোরবানির পশুরহাট ও পশুবাহী যানবাহনে কোনো ধরনের চাঁদাবাজি সহ্য করা হবে না। চাঁদাবাজি বন্ধে সরকার কঠোর অবস্থানে। আমি এ ব্যাপারে পুলিশকে কঠোর নির্দেশ দিয়েছি। চাঁদাবাজ-সন্ত্রাসীরা যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।’

 

এর আগে চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে এক সুধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সন্ত্রাসীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে সরকার দল-মতের ঊর্ধ্বে উঠে কঠোর অবস্থানে রয়েছে। পুলিশের সক্ষমতা বাড়াতে ইতোমধ্যে জনবল বাড়ানোর প্রক্রিয়া শুরু হয়েছে। খুব শিগগিরই পুলিশের ৫০ হাজার জনবল নিয়োগ করা হবে।’

 

সম্প্রতি, ডিএমপিতে কিছু সংখ্যক জনবল নিয়োগের বিষয়টি চূড়ান্ত হয়েছে। পর্যায়ক্রমে সিএমপিসহ সব ইউনিটগুলোতে এ জনবল নিয়োগ শুরু হবে।

 

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top