সকল মেনু

আলোর পথে যেতে শেখ হাসিনার সঙ্গী হোন

1442065133নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ সেপ্টেম্বর : অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে একাত্তরের পরাজিতরা দেশকে অন্ধকার সুড়ঙ্গে নিয়ে গিয়েছিল। সেখান থেকে বঙ্গবন্ধু কন্যা দেশকে আজ আলোর পথে নিয়ে যাচ্ছেন।

 

জেলার সেতাবগঞ্জ উপজেলায় বেশ কয়েকটি গ্রামে বিদ্যুত সংযোগ উদ্বোধন করার পর এক সংক্ষিপ্ত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। প্রায় পৌণে এক কোটি টাকা ব্যায়ে ৩৮৯টি নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধন করা হয় এদিন।

 

খালিদ মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই এই দেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশের কাতারে যাবে। কারণ, এ দেশের যত অর্জন তা আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। দেশের মানুষের মৌলিক অধিকার আওয়ামী লীগ পূরণ করেছে। এবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। আওয়ামী লীগই পারে। আওয়ামী লীগই পারবে। তিনি বলেন, জামায়াত-বিএনপি দেশকে পেছনে ফেলে দিতে চায়। তারা হত্যা, সন্ত্রাস আর আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে দেশকে আবার অন্ধকারে নিমজ্জিত করতে চায়।

 

সভায় সেতাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আবছার আলী, পল্লী বিদ্যুত সমিতির কাজী মো. আলী ও আসাদুজ্জামান রাজা উপস্থিত ছিলেন।

 

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top