সকল মেনু

টিকিট না পেয়ে যাত্রীদের ক্ষোভ

1442033031নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ১২ সেপ্টেম্বর : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও ঝক্কি-ঝামেলা পোহাতে হচ্ছে টিকিট প্রত্যাশীদের। সঠিক ‍দিন ও সময়ের টিকিট পাচ্ছেন না অনেকে। ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে লোকজনের মধ্যে। শনিবার সকালে রাজধানীর গাবতলীর কাউন্টারগুলোতে এই চিত্র দেখা গেছে। গাবতলীতে গিয়ে দেখা গেছে, ভোর থেকেই টিকিটের আশায় যাত্রীরা ঈগল, হানিফ, সোহাগ, শ্যামলী, একে ট্রাভেলস, এস আলম, সাকুরাসহ বিভিন্ন পরিবহণের কাউন্টারের সামনে এসে লাইন ধরে দাঁড়িয়ে আছেন। তবে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও পছন্দের টিকিট পাচ্ছেন না।
আরো জানা গেছে, সাকুরা, হানিফ, সোহাগ, ঈগল, শ্যামলী, এসআর, ডিপজল, আগমনীসহ প্রায় সব বাস কাউন্টারেই ২১ থেকে ২৩ সেপ্টেম্বরের কোনো টিকিট নেই। তবে ১৯ সেপ্টেম্বর সকালের এবং ২০ সেপ্টেম্বরের কিছু টিকিট এখনো পাওয়া যাচ্ছে। যাত্রীরা অভিযোগ করেন, গতকাল থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে কিন্তু বিক্রির দ্বিতীয় দিনেই টিকিট শেষ। এটা কেমন কথা?’ দিনাজপুরে যাওয়ার জন্য অগ্রিম টিকিট ক্রেতা সাব্বির অভিযোগ করে বলেন, অধিকাংশ কাউন্টারের টিকিট কালোবাজারে চলে গেছে। বেশি টাকা দিলেই কাউন্টারের লোকজন বাইরে থেকে টিকিট এনে দিচ্ছে। ঢাকা-খুলনাগামী একে ট্রাভেলস কাউন্টারের কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, কাউন্টারে ও অনলাইনে একযোগে টিকিট বিক্রি করা হচ্ছে। এ কারণে একটু এদিক-সেদিক হতে পারে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top