সকল মেনু

বান্দরবানের থানচিতে নিখোঁজ বিজিবি সদস্যের লাশ উদ্ধার

indexনিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ১২ সেপ্টেম্বর : বান্দরবানের থানচি উপজেলায় নৌ ডুবিতে নিখোঁজ হওয়া বিজিবি সদস্য জুয়েল রানার (২২) লাশ উদ্ধার হয়েছে। শনিবার দুপুরে ফায়ার সার্ভিস কর্মীরা লাশটি উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গেছে, গত দুই দিন ধরে নিখোঁজ থাকার পর চট্টগ্রাম থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার অভিযানে শনিবার দুপুরে বড় পাথর এলাকা থেকে বিজিবির এই সদস্যের লাশ উদ্ধার করা হয়। আরাকান আর্মি বিরোধী যৌথ অভিযান শেষে ক্যাম্পে ফেরার পথে থানচির তিন্দু ইউনিয়নের বড় পাথর এলাকায় নৌকা দুর্ঘটনার শিকার হয় বিজিবির সদস্যরা। আরো জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে ৭৫জন বিজিবি সদস্য বড়মদক থেকে সাঙ্গু নদী পথে ১৫টি বোটে থানচি সদরে ফিরছিল। ফেরার পথে তিন্দু ইউনিয়নের বড় পাথর এলাকায় তিনটি বোট বড় বড় পাথরের সঙ্গে ধাক্কা খেয়ে তলিয়ে যায়। বিজিবির অন্য সদস্যরা তীরে উঠতে সক্ষম হলেও থানচি ৩৩ বিজিবি সদস্য জুয়েল রানা তার অস্ত্র ও কয়েক রাউন্ডগুলিসহ তলিয়ে যায়।
বান্দরবানের থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলী জানান, লাশের ময়না তদন্ত্র শেষে পরিবারের কাছে লাশ পাঠিয়ে দেবে বিজিবি। প্রসঙ্গত, গত ২৬ আগস্ট জেলার থানচির বড়মদক এলাকায় ১৩টি ঘোড়া নিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যদের সঙ্গে আরকান আর্মির (এএ) গোলাগুলির ঘটনায় বিজিবি নায়েক জাকির হোসেন গুলিবিদ্ধ হয়। এরপর সরকার থানচিসহ পার্বত্য জেলার আরাকান আর্মি বিরোধী বিশেষ অভিযান চালায়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top