খুলনা রাজনীতি

কেসিসি নির্বাচন-বৃষ্টির মধ্যে খুলনায়

Kcc-sm20130511131733খুলনা ব্যুরো:খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থীরা শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বৃষ্টির মধ্যেও ব্যাপক গণসংযোগ এবং মতবিনিময় করেছেন। মতবিনিময় কালে মেয়র পদপ্রার্থী মনিরুজ্জামান মনি খুলনাবাসীর সেবা করার সুযোগ দেয়ার জন্য তাকে ভোট দিয়ে মেয়র পদে নির্বাচিত করার আহবান জানান। মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেক তাকে আরেকবার নগরবাসীর সেবা করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান। মেয়র পদপ্রার্থী শফিকুল ইসলাম মধু বলেন, নির্বাচিত হলে তিনি জনগণের সেবায় আত্মনিয়োগ করবেন।

‘ঐক্যবদ্ধ নাগরিক ফোরাম’ মনোনীত মেয়র পদপ্রার্থী বিএনপির মনিরুজ্জামান মনি শুক্রবার সকাল থেকে নগরীর ১১ নম্বর ওয়ার্ডের প্লাটিনাম জুবিলী জুট মিল এলাকা, ৫ তলা কলোনী, খেমা বস্তি, ক্রিসেন্ট জুট মিল এলাকা, ১ ও ৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা, মহেশ্বরপাশা কালিবাড়ি, মধ্যডাঙ্গা, রেলি গেটের বিভিন্ন এলাকা ও বিভিণœ জুট প্রেস এলাকায় গণসংযোগ ও মতবিনিমিয় করেন। এছাড়া মন্ধ্যায় তিনি দৌলতপুর বাজারসহ আশপাশ এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তার সাথে বিএনপি নেতা সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, শফিকুল আলম মনা, সাহারুজ্জামান মোর্তজা, শেখ মুজিবুর রহমান, ফখরুল ইসলাম, শেখ মোশাররফ হোসেন, সিরাজুল হক নান্নু, মুর্শিদ কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মিলিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের আমতলা মোড়, বিহার কলোনী মোড়, বাঁশতলা মোড়, এতিম খানা মোড়, বানরগাতি বাজার, মেটে পোল, নাজির ঘাট, পশ্চিম বানিয়াখামার, শেরে বাংলা রোড, ফুলবাড়ীগেট, মানিকতলা ও দৌলতপুরে, ২৫ নম্বর ওয়ার্ডের সোলায়মান নগর, নতুন বাজার মোড়, মিস্ত্রীপাড়া, ইউনাইটেড ক্লাবে গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির মত বিনিময় সভাসহ গণসংযোগ করেন। এ সময় সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম, মুনীর আহম্মেদ, রফিকুল হক খোকন, শেখ হায়দার আলী, রজব আলী সরদার, শরফুদ্দিন বিশ্বাষ বাচ্চু, আইয়ুব আলী শেখ, শেখ জালাল উদ্দিন, মোঃ মাহবুব আলম সোহাগ, খন্দকার মুজিবর রহমান, শেখ আবুল হোসেন, কামরুজ্জামান, আরজুল ইসলাম, শেখ মোহাম্মদ আলী, কাজী আবু শাহীন, কাউন্সিলর আলী আকবর টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

‘খুলনা নাগরিক উন্নয়ন সমন্বয় কমিটি’র মনোনীত প্রার্থী জাতীয় পার্টির শফিকুল আলম মধু শুক্রবার নগরীর কা ও কাঁচা রোড, রেললাইন, সোনাডাঙ্গা বাইপাস সড়ক, মিস্ত্রিপাড়া বাজারসহ বিভিন্ন স্থানে গুসংযোগ করেন। এ সময় তার সাথে মোল্লা মুজিবর রহমান, আজাহার হোসেন, এম হাদিউজ্জামান, ডাঃ মাওলানা খেলাফত হোসেন, হায়দার আলী, শরীফ মোহাম্মাদ শাজাহান, অধ্যাপক গাউসুল আজম, শাহ লায়েকুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।