সকল মেনু

পাকিস্তানে সরকারপন্থী ১১ মিলিশিয়া নিহত

1441789133আন্তর্জািতক ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০৯ সেপ্টেম্বর : আফগান সীমান্তবর্তী পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার উপজাতি অঞ্চল থেকে বুধবার তালেবান বিরোধী ছয় মিলিশিয়া যোদ্ধার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সরকারি কর্মকর্তারা এ তথ্য জানান।
এ নিয়ে চলতি সপ্তাহে জঙ্গিদের হাতে নিহত সরকারপন্থী মিলিশিয়ার সংখ্যা দাঁড়ালো ১১ জনে। সরকারপন্থী তৌহিদ-ই-ইসলাম মিলিশিয়া বা ‘লস্করের’ প্রায় ২০ সদস্যকে শুক্রবার তালেবানের সাথে সম্পর্কযুক্ত লস্কর-ই-ইসলাম জঙ্গি গ্রুপ ধরে নিয়ে যায়। সোমবার খাইবার অঞ্চলের কামার খেল এলাকায় তারা পাঁচটি লাশ ফেলে যায়। সিনিয়র এক সরকারি কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে বলেন, আরো ছয় মিলিশিয়া সদস্যের লাশ বুধবার একই এলাকা থেকে উদ্ধার করা হয়। তিনি বলেন, ‘মৃতদেহের সবক’টিতে গুলির চিহ্ন রয়েছে। আমরা মৃত দেহের পাশ থেকে লস্কর-ই-ইসলামের হাতে লেখা কাগজের একটি চিরকুট উদ্ধার করেছি। এতে তারা মিলিশিয়া সদস্যদের হত্যার দায় স্বীকার করে।’ অপর সিনিয়র কর্মকর্তা শামসুল ইসলাম এ ঘটনার কথা নিশ্চিত করে জানান, কর্তৃপক্ষ আরো তিনজনের লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
-বাসস
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top