সকল মেনু

ফ্লাইদুবাই এয়ারলাইনের টিকিটে ৩০ শতাংশ মূল্যছাড়

flydubai_692786297আন্তর্জাতিক ডেস্ক হটনিউজ২৪বিডি.কম ০৮ সেপ্টেম্বর : দুবাইসহ কিছু নির্বাচিত রুটের বিজনেস ও ইকোনমি ক্লাসের টিকিটে ৩০ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে ফ্লাইদুবাই এয়ারলাইন। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফ্লাইদুবাই জানায়, মূল্যছাড়ের এ সুযোগ পেতে ২০১৫ সালের ১০ অক্টোবর থেকে ২০১৬ সালের ৩০ জুনের মধ্যে ভ্রমণের জন্য চলতি বছরের ২০ সেপ্টেম্বরের আগে টিকিট বুক করতে হবে। ৪৯টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট নিয়ে ৪৫টি দেশের ৯০টি গন্তব্যে দেড়হাজারের বেশি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে ফ্লাইদুবাই। এয়ারলাইনটির নেটওয়ার্ক উপমহাদেশ, জিসিসি, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, ককেশাস, মধ্য এশিয়া ও ইউরোপ পর্যন্ত বিস্তৃত বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। ঢাকা, চট্টগ্রাম ও সিলেট থেকে দুবাইয়ের মধ্যে ফ্লাইট পরিচালনা করে এয়ারলাইনটি। যাত্রীদের বেছে নেওয়ার সুবিধা ও স্বাচ্ছন্দ্য নিশ্চিত করার মধ্য দিয়ে আরো ভালো ভ্রমণ অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয় ফ্লাইদুবাই।
ওয়েবসাইট, কন্ট্যাক্ট সেন্টার, ফ্লাইদুবাই ট্রাভেলশপ অথবা, ট্রাভেল পার্টনারদের কাছ থেকে ফ্লাইদুবাইয়ের টিকিট কেনা যায়। ফ্লাইদুবাই কন্ট্যাক্ট সেন্টারের সঙ্গে যোগাযোগ: +৯৭১ ৬০০ ৫৪ ৪৪ ৪৫
ফ্লাইদুবাই’র ফ্লাইটের সময়সূচি জানতে ভিজিট করুন: http://www.flydubai.com/en/plan/timetable/
এছাড়াও ফ্লাইদুবাই’র সেবা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন: flydubai.com
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top