সকল মেনু

দামুড়হুদায় সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

download (5)চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গার রুদ্রনগর গ্রামে ইটভাটার ট্রাকের ধাক্কায় মারা গেছে এক মোটরসাইকেল আরোহী। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত সাইদুল ইসলাম (১৯) দামুড়হুদার আরামডাঙ্গা গ্রামের মৃত কাদের বক্সের ছেলে। এ দূর্ঘটনায় অপর মোটরসাইকেল আরোহি আশাবুল (২০) আহত হন।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব জানান, ‘নিহত সাইদুল ও আশাবুল একটি মোটরসাইকেলযোগে রুদ্রনগর গ্রামের ভেতর দিয়ে দর্শনার দিকে আসছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান সাইদুল ইসলাম। আশাবুল হক নামের অপর আরোহী আহত হন। এলাকার লোকজন আহত আশাবুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেছে। নিহত সাইদুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের লোকজন এ বিষয়ে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করবেন না। তারা ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করেছেন। এজন্য নিয়মতান্ত্রিক পদ্ধতিতে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top