সকল মেনু

পুটখালী সীমান্তে স্বর্নেরবারসহ ১ যুবক আটক

 unnamedযশোর প্রতিনিধি: ২৩ বিজিবি ব্যাটালিয়নের পুটখালি ক্যাম্পের সদস্যরা আজ শনিবার দুপুরে পুটখালি বটতলা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১০টি স্বর্ণের বারসহ তৌহিদুল নামে এক যুবককে আটক করেছে। আটক অহিদুল ইসলাম(২৯) পুটখালি গ্রামের পূর্বপাড়ার আব্দুস সাত্তারের ছেলে ।
২৩ বিজিবি ব্যাটালিয়নের পুটখালি ক্যাম্পের কমান্ডার সুবেদার শফি উদ্দিন হাওলাদার বলেন, আজ দুপুরে সোনার একটি বড় চালান শার্শার পুটখালি সীমান্ত দিয়ে ভারতে পাচার হবে, এমনই এক গোপন সংবাদ পেয়ে বিজিবির টহলদল আজ শনিবার দুপুরে পুটখালি বটতলায় ওৎ পেতে থাকে। এসময় তৌহিদুল বাইকে বেনাপোল থেকে পুটখালির দিকে যাচ্ছিল। তকে আটকিয়ে দেহ তল্লাশি করে ১০টি সোনার বার  পাওয়া যায়। যার ওজন ১কেজি ও বাজার মূল্য প্রয় ৪০ লাখ টাকা। আটক তৌহিদুল ইসলাম জানায়, সে ছিল স্বর্ন বহনকারি একজন শ্রমিক। স্বর্নের প্রকৃত মালিক পুটখালি গ্রামের আলতাফ সর্দারের ছেলে কামাল হোসেন বলে সে জানায়।
বিজিবি আটক অহিদুল ইসলামকে থানায় সোপর্দ করেছে এবং এ ব্যাপারে একটি মামলা হয়েছে বলে বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানায় ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top