সকল মেনু

জবাবন্দিতে স্ত্রী হত্যার দায় স্বীকার করলো স্বামী

Kiler মো. আমিরুজ্জামান, নীলফামারী  ০৫ সেপ্টেম্বর: শ্বশুরের কাছে এক লাখ টাকা যৌতুকের টাকা না পেয়ে নববধূ গোলাপি বেগম (১৯) কে বুকে চাকু বসিয়ে হত্যার কথা স্বীকার করেছে পুলিশের হাতে আটক স্বামী আহসান হাবিব তুফান (২৪)। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক স্বামী। তার ১৬৪ ধারার জবানবন্দি রেকর্ড করেন নীলফামারীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম। বিষয়টি নিশ্চিত করেন এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দপুর থানার সাব-ইন্সপেক্টর নজরুল ইসলাম। জবানবন্দিতে ঘাতক স্বামী পূর্ব পরিকল্পনা মাফিক নববধূকে যৌতুকের দাবিকৃত এক লাখ টাকা না পেয়ে শ্বশুরবাড়ি থেকে নিয়ে আসার পথে এই হত্যার কথা স্বীকার করে নেয়।
উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের তেলিপাড়া নামকস্থানে তিস্তা ক্যানেল সড়কে সে তার স্ত্রীকে হত্যা করে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহের চেষ্টা চালায়। কিন্ত পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে সার্বিক অবস্থা দেখে ঘটনাস্থলে পড়ে থাকা লাশ উদ্ধার ও নববধূর স্বামীকে আটক করে। পুলিশ হত্যাকারীকে নিয়ে রক্তমাখা ছোরা ও শার্ট উদ্ধার করে। এ ঘটনায় নববধূর পিতা গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার বৈরী হরিণমারী গ্রামের ভ্যান চালক চাঁন মিয়া বাদী হয়ে সৈয়দপুর থানার জামাতা আহসান হাবিব তুফানকে আসামি করে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top