সকল মেনু

চাঁদপুরে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী

unnamed নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার সাংবাদিকদের সহায়তা দিতে সবধরনের ব্যবস্থা গ্রহণ করেছে। সাংবাদিকদের জন্য কল্যাণ তহবিল গঠন, আইনের অপপ্রয়োগ বন্ধ করা হয়েছে-যেন কোন সাংবাদিক অযথা হয়রানির শিকার না হয়।
তিনি আরো বলেন, সাংবাদিকদের লেখনির কারণে যদি কারো মানসম্মান নষ্ট হয়, কিংবা ধর্মীয় অনুভূতিতে আঘাত আসে – তা হলে অবশ্যই সেই সাংবাদিক আইন ভঙ্গ করেছেন এবং আইনের আওতায় তাকে আসতে হবে। তিনি বলেন, আইনের উর্ধ্বে কেউ নয়।
শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ সফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ, কুদ্দুছ আফ্রাদ, বাসস’র প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, সাংবাদিক নেতা আশ্রাফ আলী, আজিজুল ইসলাম ভ’ঁইয়া, সামছুদ্দিন আহমেদ পেয়ারা, মোল্লা জালাল, মঞ্জুরুল ইসলাম, ফটো সাংবাদিক রফিকুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মো. হোসেন খান, চাঁদপুর প্রেসক্লাবের  সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলম। প্রমুখ। সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top