সকল মেনু

গুলিবিদ্ধ ছাত্রলীগকর্মী রাজীবের মৃত্যু

Razib1441207258নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০২ সেপ্টেম্বর : টানা ৫ দিন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে অবশেষে মৃত্যুর কাছে হার মানলো ছাত্রলীগকর্মী রাজিবুল ইসলাম ওরফে রাজীব(১৭)। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। আইসিইউ’র ইনচার্জ ডা. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত রাজীব নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকায় মজিবর রহমানের ছেলে। সে তেবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।
আইসিইউ’র ইনচার্জ ডা. গোলাম মোস্তফা জানান, ২৯ আগস্ট শনিবার রাজীব ভর্তির সময় থেকেই তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তার জ্ঞান না থাকায় মাথায় গুলিবিদ্ধ হলে অস্ত্রোপচার করা সম্ভব হয়নি। তাকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে বাঁচিয়ে রাখা হয়েছিল। রাজীবকে লাইফ সাপোর্ট দেয়া ছিল। প্রসঙ্গত, শনিবার সন্ধ্যা ৬টার দিকে নাটোরের তেবাড়িয়ায় যুবলীগের মিছিলে বিএনপিকর্মীরা গুলিবর্ষণ করে। এ সময় ছাত্রলীগকর্মী রাজীব ও যুবলীগ নেতা নাজমুল গুলিবিদ্ধ হয়। তাদেরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাজীবের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে, ঘটনার পর শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে জেলা যুবদল সভাপতিসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৯ নেতা-কর্মীকে আটক করে। এছাড়া বিএনপির নাটোর জেলা বিএনপির সভাপতি প্রাক্তন উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদারসহ বিএনপি নেতা-কর্মীদের নামে মামলা দায়ের করা হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top