সকল মেনু

নীলফামারীর ডিমলায় প্রতিমা ভাংচুর

unnamed  মো. আমিরুজ্জামান, নীলফামারী  ০২ সেপ্টেম্বর:  নীলফামারীর ডিমলা উপজেলার রামডাঙ্গা পুরান থানা শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দিরের ৪টি প্রতিমা ও বিষ্ণু মন্দিরের ঘরের চাটিবেড়া ভাংচুর করা হয়েছে। সোমবার গভীর রাতে দুর্বৃত্ত্বরা এ ঘটনা ঘটায়। খবর পেয়ে  মঙ্গলবার সকালে ঘটনাস্থলে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, থানা পুলিশ পরিদর্শন করে সেখানে পুলিশ মোতায়েন করেছে।
গ্রামের জয়দেব চন্দ্র জানায় গভীর রাতে মন্দিরে শব্দ শুনতে পেয়ে তিনি সহ লোকজন ঘর থেকে বেরিয়ে আসে। এ সময় দুর্বৃত্ত্বরা পালিয়ে যায়। এ সময় তারা দেখতে পায় মন্দিরের ভেতরে থাকা কালী প্রতিমা, জয়া ও বিজয়া প্রতিমা গুলো ভেঙ্গে ফেলা হয়েছে। আর মন্দিরের বাইরে পড়ে ছিল শিবঠাকুরের প্রতিমা।
গ্রামের গৃহবধু অঞ্জনা রানী রায় অভিযোগ করে পুলিশ কে জানায় রাতে মন্দির ভাংচুরের শব্দে তিনি ঘর থেকে বের হয়ে দেখতে পান মন্দিরের পিছনের বেগুন ক্ষেতে গ্রামের আজম আলী পুত্র জাহিদুল ইসলাম  ও মহিদুল ইসলাম দৌড়ে পালিয়ে যাচ্ছে। তাদের সাথে মন্দিরের জমির সীমানা নিয়ে বিরোধ আছে। ওই মন্দিরের সভাপতি দ্বীজেন্দ্র নাথ মোহন্ত বলেন ঘটনাটি যারা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।
ডিমলা থানার অফিসার ইনচার্জ রহুল আমিন খান বলেন, কারা প্রতিমাগুলো ভাংচুর করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি মন্দিরটির এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top