সকল মেনু

স্বীকৃতিতে আলিয়া অনেক খুশি

imagesবিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০২ সেপ্টেম্বর : বর্তমানে বলিউডের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রীদের একজন আলিয়া ভাট। কিন্তু নিজের শরীরকে বিকিনির উপযোগী বলে মনে করেন না এই লাস্যময়ী তরুণী। সম্প্রতি হিন্দুস্থান টাইমসকে দেয়া এক স্বাক্ষাতকারে এমনটি জানিয়েছেন তিনি। শহীদ কাপুরের বিপরীতে শানদার সিনেমাতে অভিনয় করছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় থাকা এই সিনেমায় গোলাপি বিকিনি পরা আলিয়ার ছবি প্রকাশিত হয়েছে এবং সেটা বেশ আলোড়ন তৈরি করেছে। অন স্ক্রীনে প্রথম বারের মতো বিকিনি পরে খুশি হলেও আলিয়া মনে করেন না যে তার শরীর বিকিনি পরার জন্য আদর্শ। তিনি বলেন, আমি অনেক খুশি যে বিকিনি পরতে পেরেছি। হয়তো আমার শরীর বিকিনি পরার উপযোগী নয়। কিন্তু আমি এর জন্য যতটুকুই স্বীকৃতি পাই তাতেই খুশি হব। আমি আর অন্য কোন উদ্দেশ্যে এটা করিনি।
আলিয়ার বিকিনি পরা ছবি দর্শকদের মধ্যে আলোড়ন তৈরি করার পাশাপাশি প্রশংসা পেয়েছে বলিউডের তার সহকর্মীদের থেকেও। বিশেষ করে বলিউডে বর্তমানে সেরা আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রশংসা পেয়ে অভিভূত আলিয়া বলেন, যদি ক্যাটরিনার কাছে আমার বিকিনি শট ভালো লেগে থাকে তাহলে আর আমার কোনো দুশ্চিন্তার কারণ নেই। এই স্বীকৃতিতে আমি অনেক খুশি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top