সকল মেনু

দিনাজপুরে মেশিনে পেঁচিয়ে নারী শ্রমিকের মৃত্যু

101439_1নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩০ আগস্ট : দিনাজপুরের হিলি স্থলবন্দর এলাকার পার্শ্ববর্তী ডাঙ্গাপাড়ার মেসার্স আরনু জুট মিলে কাজ করার সময় মেশিনে পেঁচিয়ে বিউটি বেগম (৩৫) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।
রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিউটি বেগম জেলার হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামের খায়ের উদ্দিনের স্ত্রী। খায়ের উদ্দিনও ওই মিলে শ্রমিক হিসেবে কাজ করেন। মিলে কর্মরত শ্রমিকরা জানান, রোববার সকালে মিলে কাজ করছিলেন বিউটি। এসময় চালু একটি মেশিন পরিষ্কার করতে গেলে প্রথমে মেশিনের সঙ্গে তার চুল পেঁচিয়ে যায়। একপর্যায়ে বিউটির পুরো দেহ মেশিনে পেঁচিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরনু জুট মিল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top