সকল মেনু

ব্যাংককে বোমা হামলা, ‘প্রধান সন্দেহভাজন’ গ্রেফতার

1440844544আন্তর্জাতিক ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৯ আগস্ট : ব্যাংককের এরাওয়ান মন্দিরের কাছে বোমা হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজের মাধ্যমে সনাক্ত ‘প্রধান সন্দেহভাজন’ ব্যক্তিকে গ্রেফতার করেছে থাই পুলিশ। শনিবার গ্রেফতার হওয়া ওই ব্যক্তিকে সিসিটিভি ফুটেজে বিস্ফোরণস্থলের কাছে ব্যাগ ফেলে যেতে দেখা গেছে বলে জানিয়েছে দেশটির নিরাপত্তা বাহিনীর সদস্যরা। দেশটির জাতীয় পুলিশের মুখপাত্র প্রাউত থাভনসির বরাত দিয়ে বিবিসি তার প্রতিবেদনে জানায়, শনিবার ব্যাংককের উত্তরাঞ্চলের একটি অ্যাপার্টমেন্টে অভিযান চালায় পুলিশ। সেখানে প্রবেশ করে বোমা তৈরির সম্ভাব্য বিভিন্ন সরঞ্জামের সন্ধানও পাওয়া গেছে বলে জানিয়েছে দেশটির জাতীয় পুলিশের মুখপাত্র। দেশটির ডেপুটি পুলিশ চিফ জেনারেল চাকটিপ চাইজিনদা বলেন, আমরা তার অ্যাপার্টমেন্টে বোমা তৈরির বিভিন্ন উপাদান খুঁজে পেয়েছি। বোমা বিস্ফোরণের সঙ্গে এই যুবকই জড়িত ছিলো বলে মনে হচ্ছে।
উল্লেখ্য, থাইল্যান্ডে স্মরণকালের ভয়াবহতম বিস্ফোরণে ২২ জন নিহত হন। এদের মধ্যে এশিয়ার কয়েকটি দেশের ৯ বিদেশি পর্যটকও রয়েছেন। এতে চীন ও তাইওয়ানের নাগরিকসহ ১২৩ জন আহতও হন।
সূত্র- বিবিসি
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top