সকল মেনু

সিরাজগঞ্জে বিএনপির প্রতিবাদ সমাবেশ

দিলীপ গৌর সিরাজগঞ্জ:বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন গণতন্ত্রের কথা বলেনÑ সেদিন দেশে বেশী গুমের ঘটনা ঘটে, তিনি যেদিন গণতন্ত্রের কথা বলেনÑ সেদিন বিএনপির নেতাকর্মীদের জেলে পোড়েন, হত্যাকান্ডের ঘটনা ঘটে, বিরোধীদলগুলোর উপর বেশী নির্যাতনের ঘটনাও ঘটে। এটাই হলো আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতন্ত্র। বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ বাজার ষ্টেশন স্বাধীনতা স্কয়ারে জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেনÑ তারেক জিয়া কাউকে কোন মুচলেকা দেননি বরং আওয়ামীলীগ ভারতের তৎকালীন অর্থমন্ত্রী ও বর্তমান রাষ্ট্রপতি প্রনব মুখোপাধ্যায়ের মাধ্যমে মঈন উদ্দিনÑফকরুদ্দিনের কাছে মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছে।

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি সম্পর্কে কটুক্তি করার প্রতিবাদে জেল্া বিএনপি এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top