সকল মেনু

যশোরে শেষ হল ৩ দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী প্রযুক্তি মেলা

রিপন হোসেন, যশোর প্রতিনিধি :দেশের প্রথম ডিজিটাল জেলা যশোরে শেষ হল ৩ দিন ব্যাপী ডিজিটিাল প্রযুক্তি মেলা। সরকারী দপ্তর গুলো জনগণের সেবায় কি কি করছে তা তুলে ধরার পাশাপাশি আধুনিক তথ্য প্রযুক্তির সাথে নতুন প্রজন্মকে পরিচয় ঘটিয়ে দেওয়ায় এই মেলার মুল উদ্দেশ্য । তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় যশোরের জেলা প্রশাসন এই মেলার আয়োজন করেছেন।

মেলার সমাপনী দিনে জেলার ই-সেবা কার্যক্রম সফল বাস্তবায়নের ক্ষেত্রে অবদানের জন্য মেলায় কয়েকটি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে ছিল, একজন সেরা উপজেলা নির্বাহী কর্মকর্তা, একজন সেরা ইউপি চেয়ারম্যান, একজন সেরা ইউপি সচিব, তিন জন সেরা ইউআইসি উদ্যোক্তা। এছাড়াও জেলা পর্যায়ের তিনটি ও উপজেলা পর্যায়ের তিনটি অফিসকে পুরস্কৃত করা হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুস সোহবান সিকদার প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেণ। বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার আব্দুল জলিল। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন যশোর জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top