সকল মেনু

যশোরের পুলিশ সুপার’র বরাবর জেইউজে’র স্মারকলিপি প্রদান

unnamed যশোর প্রতিনিধি: যশোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির সদস্য সাংবাদিক নেতা জাহিদুল কবীর মিল্টনের উপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলার সাথে জড়িতদের দ্রুত আটক ও বিচার দাবীতে আজ দুপুরে যশোর পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন।
দৈনিক কল্যান সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলার নের্তৃত্বে পুলিশ সুপার কার্যালয়ে এই স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সিনিয়র সাংবাদিক রুকুন উদ্দৌলাহ, প্রেস ক্লাব সহ-সভাপতিদ্বয় মনোতোষ বসু, হাবিবুল্লাহ হাবিব, সম্পাদক তৌহিদুর রহমান, দৈনিক স্পন্দন’র নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, যশোর সাংবাদিক ইউনিয়ন’র সভাপতি রিমন খান, সহ-সভাপতি ও দৈনিক কল্যান’র ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল ওয়াহাব মুকুল, সাধারন সম্পাদক সাকিরুল কবীর রিটন, সাজেদ রহমান বকুল, ওয়াবুজ্জামান ঝন্টু, মামুনুর রহমান, এহসান উদ দ্দৌলা মিথুন, মিরাজুল কবীর টিটো, প্রদীপ ব্যানার্জী প্রমুখ।
দৈনিক কল্যান সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা স্মারকলিপি
পুলিশ সুপারের অনুপস্থিতিতে সহকারী পুলিশ সুপার (সদর) এর হাতে তুলে দেন। এ সময় জাহিদুল কবীর মিল্টনের উপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলার সাথে জড়িতদের দ্রুত আটক ও বিচার দাবী করে তিনি বলেন, পুলিশ এ পর্যন্ত ৩ জনকে আটক করলেও প্রকৃত আসামীদেরকে আটক না করে আঢ়ালে রেখেছেন। অবিলম্বে হামলাকারীদের আটক না করলে সাংবাদিক সমাজ যশোরবাসীদেও সাথে নিয়ে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।
সহকারী পুলিশ সুপার (সদর) আসামীদের যথা শিঘ্রই আটকের সবধরনের ব্যবস্থা নেয়া হবে আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top