সকল মেনু

দীপু মনির সার্ক-আসিয়ান দেশের কূটনীতিকদের সঙ্গেবৈঠক

Dipumoni-bg20130606013722ঢাকা: সাউথ এশিয়ান অ্যাসোসিয়েশন ফর রিজিওনাল কো-অপারেশন (সার্ক) ও অ্যাসোসিয়েশন অব সাউথ এশিয়ান নেশনস (আসিয়ান) সদস্যভুক্ত দেশগুলোর কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার দুপুর ১২টায় এ বৈঠক শুরু হয়েছে।এ বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী দেশের বর্তমান পরিস্থিতি তুলে ধরবেন বলে জানা গেছে।

এছাড়াও সমকালীন নানা বিষয়েও পররাষ্ট্রমন্ত্রীর আলাপ হওয়ার কথা রয়েছে। এছাড়াও জামায়াত-হেফাজতসহ ধর্মান্ধ মৌলবাদীদের চলমান নাশকতার বিষয়ে পঞ্চমবারের মতো কূটনীতিকদের সঙ্গে সংলাপ করবেন পররাষ্ট্রমন্ত্রী।

যুদ্ধপরাধীদের বিচার বন্ধের দাবিতে মুক্তিযুদ্ধবিরোধী রাজনৈতিক দল জামায়াত-শিবির গত নভেম্বরে আন্দোলনের নামে সহিংসতা শুরু করার পর থেকে এ পর্যন্ত চারবার কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন তিনি।

এর আগে সোমবার অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন (ওআইসি) ও বুধবার অর্গানাইজেশন ফর ইকোনমিক কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (ওইসিডি) সদস্যভুক্ত দেশগুলোর ক‍ূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন দীপু মনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top