সকল মেনু

প্রধানমন্ত্রী দিল্লি গেছেন

Hasina1439952469নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জির অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে নয়াদিল্লি গেছেন ।

প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন তার ছোট বোন শেখ রেহানা, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল এবং পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী। শেষকৃত্য অনুষ্ঠানে যোগদান শেষে বিকেলে ঢাকায় ফিরবেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট বুধবার সকাল ৬টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা দেয়।

শুভ্রা মুখার্জি মঙ্গলবার সকালে নয়াদিল্লির একটি হাসপাতালে মারা যান। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি শ্বাসতন্ত্রের জটিলতায় ভুগছিলেন। প্রায় পক্ষকাল আগে হৃদরোগে আক্রান্ত হন শুভ্রা মুখার্জি। দিল্লিতে আর্মি (রিসার্চ অ্যান্ড রেফারেল) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

শুভ্রা মুখার্জির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top