সকল মেনু

ক্রিমিনালরা একাধিক জন্ম তারিখ রাখে: সিইসি

cec1439888239নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ আগস্ট : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, ‘যারা একাধিক জন্মতারিখ রাখে, তারা ক্রিমিনাল। একাধিক জন্মতারিখ রাখা ভালো হতে পারে না। জাতীয় পরিচয়পত্র তৈরির সময় সঠিক জন্মতারিখ দিতে হবে। ভুয়া জন্মতারিখ দিয়ে ভোটার হওয়া যাবে না।’ মঙ্গলবার দুপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৫ উপলক্ষে সিলেট জেলা প্রশাসনের সম্মেলনকক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সিলেট জেলা প্রশাসন ও আঞ্চলিক নির্বাচন অফিস এ সভার আয়োজন করে। সিইসি আরো বলেন, ‘কেউ যদি ভুয়া জন্মতারিখ দিয়ে ভোটার হয়, তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’ ভোটার তালিকা হালনাগাদ করতে সবার সহযোগিতা প্রয়োজন মন্তব্য করে তিনি বলেন, ‘প্রথমদিকে ভোটার হালনাগাদ করতে একটু সমস্যা হয়েছে। ছবিগুলো খারাপ হয়েছে। কিন্তু এখন আর তা হবে না। এখন ডিজিটাল মেশিন আনা হয়েছে।’
নির্বাচন কমিশন সচিব মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ, আইডিয়া প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সুলতানুজ্জামান মো. সাহেল উদ্দিন ও সিলেট অঞ্চলের নির্বাচন কর্মকর্তা এম এস এজহারুল হক।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top