সকল মেনু

খালেদাকে জিনে ধরেছে: নৌপরিবহণমন্ত্রী

shahjahankhan1439825691নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৭ আগস্ট : খালেদা জিয়াকে গ্রামবাংলার জিন-ভূতে ধরেছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহণমন্ত্রী মো. শাহজাহান খান। সোমবার বিকেলে মতিঝিলে সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। সভাটির আয়োজন করে সোনালী ব্যাংকের এমপ্লয়িজ ইউনিয়ন।
আলোচনাসভায় তিনি আরো বলেন, ‘খালেদা পরাজিত সৈন্যের মতো বাসায় ফিরে গেছেন। এখন তাকে ফকিরি চিকিৎসা করাতে হবে। আর এই চিকিৎসা দিতে পারবে দেশের সংগ্রামী শ্রমিক-কর্মচারীরা।’ বিএনপি চেযারপারসন খালেদা জিয়াকে সঠিক জন্ম তারিখ প্রকাশ করার আহ্বান জানিয়ে শাহজাহান খান বলেন, ‘আপনি অনেক খেলা খেলেছেন। খেলা দেখানোর দিন শেষ। এখন গণতন্ত্রের পথে ফিরে আসেন। যদিও আপনার কাছ থেকে গণতন্ত্র আশা করা যায় না। ওই দলটিই (বিএনপি) তো একটি খুনির দল।’ ‘খালেদার বয়স বেশি হয়ে গেছে। তিনি দেশের পরিস্থিতি দেখতে পান না। এখন তার চোখে অপারেশন করা জরুরি’, বলেন শাজাহান খান। খালেদা জিয়ার লন্ডন সফর ‘নিশ্চিত ষড়যন্ত্র পাকানোর সফর’ বলেও মন্তব্য করেন নৌপরিবহণমন্ত্রী। সোনালী ব্যাংকের এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচলাক (এমডি) প্রবীর কুমার দত্ত ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মো. হাসান খসরু। আলোচনাসভায় প্রবীর কুমার দত্ত বলেন, ‘ঘাতকরা জাতির পিতাকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। মহান এই নেতার প্রতি নতুন প্রজন্মেরও শ্রদ্ধা ও আগ্রহ বাড়ছে। তাকে ভালবাসতে হলে, তার আদর্শকে অনুসরণ করতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে, তাহলেই বঙ্গবন্ধুকে ভালবাসা হবে।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top