সকল মেনু

রণবীর-ক্যাটের বিয়েতে যাবেন সালমান!

1439798551বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ১৭ আগস্ট:  প্রেমের সম্পর্ক না থাকলেও এখনো সালমান খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। আর তাই সালমানের বোন অর্পিতার বিয়েতেও গিয়েছিলেন ক্যাটরিনা। এবার ক্যাট নিজেই বলেছেন, তার বিয়েতে সালামান অবশ্যই থাকবে। সম্প্রতি ওয়ান ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনা রণবীরকে যখনই বিয়ে করুন না কেন সালমান খান সেই বিয়ের অনুষ্ঠানে অবশ্যই উপস্থিত থাকবেন। জনপ্রিয় একটি পত্রিকার সাক্ষাৎকারের সময় ক্যাটরিনাকে যখন সাংবাদিক প্রশ্ন করেন, তিনি বিয়েতে তার প্রাক্তন বয়ফ্রেন্ড সালমান খানকে আমন্ত্রণ জানাবেন কি না? তখন উত্তরে তিনি বলেন, আমাদের দুজনের মধ্যে কারো একজনের বিয়ে হলেই অপরজন তার বিয়েতে উপস্থিত থাকবে। সালমানের ‘বজরঙ্গী ভাইজান’ ছবির বিষয়ে জিজ্ঞাসা করা হলে ক্যাটরিনা বলেন, আমি এখনো ছবিটি দেখিনি। কিন্তু আমার অবশ্যই দেখা উচিত। ‘এক থা টাইগার’ -এ ওতাকে একদম অন্যরকমভাবে দেখানো হয়েছিল। আর ‘বজরঙ্গী ভাইজান’-এর মাধ্যমে কবিরের ছবি তৈরির স্টাইলটা ফুটে উঠেছে।
তিনি আরো বলেন, সালমান অনবদ্য। তার ভেতরের শিশুসুলভ গুণের জন্য সালমানের সঙ্গে কাজ করাটা খুব মজার। দীর্ঘদিন ধরে সালমান এবং ক্যাটরিনার মধ্যে প্রেম চলছিল। কিন্তু পরে দুজনই পারস্পারিক মতে সম্পর্কের ইতি টানেন। এরপর রণবীরের সঙ্গে প্রেম করতে শুরু করেন ক্যাটরিনা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top