সকল মেনু

স্বমহিমায় প্রত্যাবর্তন হয়েছে বঙ্গবন্ধুর : তথ্যমন্ত্রী

hasanul_hoque_inu1439639711নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ আগস্ট : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘১৯৭৫ সালের পরে বঙ্গবন্ধুর আদর্শ নির্বাসনে পাঠানোর ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মহাজোটের হাত ধরে স্বমহিমায় প্রত্যাবর্তন হয়েছে বঙ্গবন্ধু। তার প্রত্যাবর্তনে উদ্ভাসিত হয়েই সাংবাদিক সমাজ প্রেসক্লাবে তার প্রতিকৃতি স্থাপন করেছেন। এটি সাংবাদিকদের জন্য একটি গুরুত্বপূর্ণ ঘটনা।’
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে এসে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর নবনির্মিত প্রতিকৃতি সাংবাদিকদের অনুপ্রেরণা যোগাবে, এ কথা উল্লেখ করে হাসানুল হক ইনু বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নেই। তিনি অমর ছিলেন, অমর আছেন।’ এ সময় আরো উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান প্রমুখ।
জাতীয় শোক দিবসে সকাল ৯টায় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন করেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top