সকল মেনু

ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: নাসিম

1436342712নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ আগস্ট : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি-জামায়াত জোটের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ‘এরা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তাই এদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।’ শনিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার পরিবার পরিকল্পনা অধিদপ্তরে ‘সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মো. নূর হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য সচিব সৈয়দ মনজরুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক প্রমুখ। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বাংলাদেশে ফিরিয়ে দিতে বিদেশি রাষ্ট্রগুলোর প্রতি আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় অংশিক কার্যকর হয়েছে। এখনো কিছু খুনি দেশের বাইরে পালিয়ে আছে। যে সকল দেশে এসব খুনিরা পালিয়ে আছে, সে রাষ্ট্রগুলোর প্রতি আহ্বান জানাবো খুনিদের বিচারের রায় কার্যকর করার জন্য তাদের যেন দ্রুত বাংলাদেশে ফেরত পাঠানো হয়। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে তার ও তার পবিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। পরে মোহাম্মদ নাসিম শেওড়াপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমােনর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ উত্তর আয়োজিত দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। এ সময়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, স্বেচ্ছাসেবক লীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক এ কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে স্বাস্থ্যমন্ত্রী কলাবাগান থানা আওয়ামী লীগ আয়োজিত কাঙ্গালী ভোজ বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। কলাবাগান থানা আওয়ামী লীগের সভাপতি নাজমুল ছাত্তার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এদিকে মোহাম্মদ নাসিম বেলা ১টার দিকে সোবাহানবাগস্থ ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। এ সময়ে ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লা হোসেন, সাধারণ সম্পাদক কাজল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top