সকল মেনু

দুর্বৃত্তদের গুলিতে বাড্ডায় আ.লীগের দুই নেতা নিহত

badda21439489681 নিজস্ব প্রতিবেদক.হটনিউজ২৪বিডি.কম :  রাজধানীর বাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে শামসু মোল্লা ও মানিক নামের দুই আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় যুবলীগ নেতা আব্দুস সালামসহ দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে শামসু মোল্লা (৫৩) ঢাকার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক। নিহত অন্যজনের নাম মানিক (৪৫)। তিনি উত্তর বাড্ডার একটি বেসরকারি হাসপাতালের কর্মকর্তা ও আওয়ামী লীগের স্থানীয় নেতা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আদর্শনগর পানির পাম্পের কাছে এ হামলার ঘটনা ঘটে। বাড্ডা থানার ওসি আব্দুল জলিল রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৫ আগস্ট উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের ব্যাপক প্রোগ্রাম হাতে নেওয়া হয়েছে। ওই সব প্রোগ্রামে বাড্ডা থানা আওয়ামী লীগ বড় ধরনের প্রস্তুতি নিচ্ছিল। সেই প্রস্তুতি নেওয়ার সময় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগ নেতাদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

তিনি আরো জানান, দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধদের প্রথমে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে শামসু মোল্লা ও মানিক নামের দুজন মারা যান। এরপর সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

গুলশান জোনের সহকারী কমিশনার রফিকুল ইসলাম জানান, রাত সাড়ে ১০টার দিকে গুলশান-বাড্ডা লিংক রোডে কমার্স কলেজের কাছে দুর্বৃত্তরা এই হামলা চালায়। খবর শুনেই পুলিশ ঘটনাস্থলে যায়। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে লাশগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top