সকল মেনু

বেনাপোলে রাজস্ব সংলাপ অনুষ্ঠানে এনবিআর চেয়ারম্যান

mail.google.comযশোর প্রতিনিধি: বাংলাদেশকে ২০৪১সালের মধ্যে সুখি সমৃদ্ধিশালী দেশে পরিনত করতে কাজ করছে সরকার। বর্হিবিশ্বের সাথে তাল মিলিয়ে সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। এজন্য সৎ ও নিষ্ঠার সাথে নিজ নিজ সেক্টরের কাজে সবার সহযোগিতা কামনা করেছেন, অভ্যন্তরীন সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান বলেছেন।
আজ বুধবার দুপুরে জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে বেনাপোল শুল্কভবনের ‘কাস্টমস ক্লাবে’ সরকারী বেসরকারী কর্মকর্তা ও ব্যবসায়ীদের সাথে রাজস্ব সংলাপ ও মত বিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।
বেনাপোল শুল্কভবনের কমিশনার এএফএম আব্দুল্লাহ খানের সভাপতিত্বে সংলাপ ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির দক্ষিন-পশ্চিমাঞ্চলের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল দেওয়ান শেখ শহিদুল ইসলাম, খুলনা বিভাগীয় পুলিশের এডিশনাল ডিআইজি একরামুল হাবিব, যশোর কাষ্টমস ভ্যাট কমিশনার মোহাম্মদ জামাল হোসেন ও জেলা প্রশাসক ড. হুমায়ন কবির।
বন্দর ব্যবহারকারিদের মধ্যে উপস্থিত ছিলেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাধারন সসম্পাদক এমদাদুর হক লতা, নুরুজ্জামান, শামছুর রহমান, খায়রুজ্জামান মধু প্রমুখ।
সংলাপে উপস্থিত সকল কর্মকর্তা ও ব্যবসায়ীরা উন্মুক্ত আলোচনায় অংশ নিয়ে দেশকে এগিয়ে নিতে রাজস্ব আহরনের বিভিন্ন দিক সহ বেনাপোল শুল্কভবন ও বন্দরের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এসময় ব্যবসায়ীরা শুল্ক কর্মকর্তা ও বিজিবি কর্তৃক হয়রানী বন্ধের আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top