সকল মেনু

ঘুষ নেয়ার সময় হাতে-নাতে স্বাস্থ্য প্রকৌশলী মাহমুদ গ্রেফতার

imagesনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ আগস্ট : ৫০ হাজার টাকা ঘুষ গ্রহণের সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) জালে  ফাঁসলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, চুয়াডাঙ্গার সহকারী প্রকৌশলী মাহমুদ আলম। বুধবার বিকেলে চুয়াডাঙ্গা সদরে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিজ কার্যালয়ে এক ঠিকাদারের কাছ থেকে ঘুষ গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার হন তিনি । দুদকের জনসংযোগ কর্মকর্তা ও উপপরিচালক প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন। দুদকের উপপরিচালক আব্দুল গাফফারের নেতৃত্বে চার সদস্যের টিম ওই অভিযান পরিচালনা করেন। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জনসংযোগ কর্মকর্তা বলেন, চুয়াডাঙ্গায় ঠিকাদারের বিল প্রদানের জন্য ঘুষবাবদ ৫০ হাজার টাকা নেয়ার সময় বুধবার বিকাল সাড়ে ৩ টার সময় চুয়াডাঙ্গা স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মাহমুদ আলমকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তিনি বলেন, ওই প্রকৌশলীর বিরুদ্ধে অনেক আগে থেকেই ঘুষ গ্রহণসহ নানা দুর্নীতির অভিযোগ ছিল। এমন অভিযোগের ভিত্তিতে দুদকের ওই টিম অনুসন্ধান কাজ শুরু করে। পরবর্তীতে তারা ওই ঠিকাদারকে (অভিযোগকারী) দিয়ে ফাঁদ পেতে প্রকৌশলীকে হাতেনাতে গ্রেফতার করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top