সকল মেনু

নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২২-২৫ নভেম্বর

kazi_906222092নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১১ আগস্ট : ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সূচি পুনঃনির্ধারণ করা হয়েছে। পুনঃনির্ধারিত সূচি অনুসারে ২২ থেকে ২৫ নভেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম। বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সভায় অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সমন্বয় করে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার সূচি পুনঃনির্ধারণ করা হয়েছে। এ পরীক্ষা আগামী ২২, ২৩, ২৪ ও ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। এর আগে বিশ্ববিদ্যালয় পরিষদের এক সভায় জাককানবিতে ভর্তির সম্ভাব্য সূচি নির্ধারণ করা হয়েছিল ৫,৬,৭ এবং ৮ নভেম্বরে। ভর্তি পরীক্ষার বিস্তারিত তথ্য পরবর্তীতে বিভিন্ন পত্রিকা ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jkkniu.edu.bd) পাওয়া যাবে বলে জানান এসএম হাফিজুর রহমান।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top