সকল মেনু

মৌলভীবাজারে আগুনে ১৫ লাখ টাকার ক্ষতি

মৌলভীবাজার প্রতিনিধিঃমৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের সম্পাসী গ্রামে মন্তাজ মিয়ার বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ৫জুন বুধবার ভোর রাতে অগ্নিকান্ডে আধাকাচা দালান বাড়ীটি পুঁড়ে য়ায়। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে বাড়ী মালিক দাবি করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, ভোর ৩টার দিকে শম্প্রাসী গ্রামে মন্তাজ মিয়ার বাড়ীর পাশে থাকা কাঠের ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী থাকা মন্তাজ মিয়ার নিজ রুম সহ ৭টি রুমে আগুন ছড়িয়ে পড়ে।আগুন থেকে রক্ষা পেতে ঘর থেকে বের হওয়ার সময় বাড়ীর মালিক সহ ৩ জন আহত হন। পরে খবর পেয়ে মৌলভীবাজার দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে মৌলভীবাজার দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মফিজুল ইসলাম জানান, সময়মতো দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায় ভয়াবহ অগ্নিকান্ডের হাত থেকে আশপাশের বাড়ী গুলো রক্ষা পেয়েছে। কিভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে বৈদ্যুতিক শট সার্কিট থেকেও অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top